SHAREit File Transfer APK v5.2.12 [AdFree] apk Free Download







  • SHAREit File Transfer APK v5.2.12 [AdFree] apk ডাউনলোড করে নিন ফ্রিতে

    আসসালামু আলাইকুম। আমি এস আর সৌরভ  আপনাদেরকে স্বাগতম আমার নতুন ব্লগের আরো একটি পোস্টে। কেমন আছেনআশা করি সবাই ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালই আছি। গত পোষ্টে  আলোচনা করেছিলাম কিভাবে kinemaster pro apk   ডাউনলোড করবেন এরই ধারাবাহিকতায় আজকে যেই জিনিসটা নিয়ে আলোচনা করবো তা হলো SHAREit File Transfer APK v5.2.12 [AdFree] apk কিভাবে ডাউনলোড করবেন। আশা করি পুরোটা সময় সাথেই থাকবেন

    Shareit

    shareit  সম্পর্কে জানেনা এমন মানুষ খুব কমই আছে। তারপরেও যারা জানেন না তাদের জন্য বলিঃ
    Shareit হলো মোবাইলে অথবা পিসিতে বড় বড় ফাইল শেয়ার করার জন্য সব থেকে জনপ্রিয় একটি সফটওয়্যার। আবার অনেকের মতে এটি একমাত্র সফটওয়্যার যা এত দ্রুত ফাইল শেয়ার করতে পারে। তবে আমার মতে আরো অনেক সফটওয়্যার আছে একাজের জন্য তবে এটির ব্যবহার সব থেকে বেশি । কিন্তু আপনি যদি xiaomi মোবাইল ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে এসবের কোনো ঝামেলা নেই কারণ তাদের আছে নিজস্ব ফাইল শেয়ারিং সফটওয়্যার mi share সে বিষয়ে অন্য একদিন কথা হবে। যেহেতু আমরা xiaomi ব্যবহারকারী না সেজন্যই সবাই Shareit এর দিকেই আকর্ষিত হয়। এছাড়াও ভিডিও প্লেয়ার, ফটো ভিউয়ারের মতো সুবিধা থাকায় অনেকে এইটা multimedia এপ হিসেবে ব্যবহার করে থাকে।

    Shareit Ad free apk 

    সাধারণ shareit ব্যবহারে একটাই সমস্যা হয় তা হলো Advertisement. আগেকার ভার্সনগুলো অর্থাৎ গতবছর বা তার আগের ভার্সনগুলোতে অতোটা এড দেখ যেতো না কিন্তু এই ২০১৯ সালের সকল ভার্সনে দেখি প্রতিনিয়ত এডের সংখ্যা বেড়েই চলেছে যার কারণে অনেকে তো এইটা ব্যবহার করা ছেড়ে ব্লথুত ব্যবহার শুরু করেছে। কারণ অনেকটা আবর্জনার স্থুপের মতো অবস্থা সৃষ্টি হয়েছে।এই বিরক্তিকর  Advertisement রিমুভ করতে হলে নগদ অর্থ গুনতে হয়। যা সামান্য হলেও ব্যাংক একাউন্ট না থাকা শিক্ষার্থীদের জন্য একটু কষ্টসাধ্য  তাই এসবের ঝামেলা থেকে মুক্তি পেতে আমি আজকে শেয়ার করবো   Shareit v5.2.12 (no Advertisement) apk. 




    এটিতে সাধারণএপের মতই সকল ফিচার আছে আর এটি আপডেটেড ভার্সন হওয়ায় নতুন নতুন ফিচার তো থাকছেই আর সাথে সব থেকে প্রয়োজনীয় জিনিস হলো এটাতে কোনো Advertisement নেই। আর তা ডাউনলোড করা যাবে সম্পূর্ন ফ্রি। সাথে আপডেটেড ভার্সন হওয়ায় আশা করি ব্যবহার করে সন্তুষ্ট হবেন।



    শেয়ারইট এর প্রধান ফিচারস সমূহুঃ




  • যখনই এবং যেখানেই হোক না কেন সব ধরণের ফাইল ভাগ করুন।





  • ২০০ গুন ব্লুটুথ স্পিড!




  • ইউএসবি নেই! কোন ডেটা ব্যবহার! কোনও ইন্টারনেটের দরকার নেই!
  • Android, iOS (আইফোন / আইপ্যাড), উইন্ডোজ ফোন, উইন্ডোজ এক্সপি / ভিস্তা / 7/8/10 এবং ম্যাক ওএস সমর্থন করে।
  • 200 টি দেশ থেকে 300 মিলিয়ন ব্যবহারকারীর পছন্দ।
  • ১৫ টি দেশ এবং জেলায় গুগল প্লেতে শীর্ষস্থানীয় 1 টি অ্যাপ্লিকেশন ডাউনলোড হয়েছে।

  • শেয়ারইট এড ফ্রি ভার্সনে যা যা থাকছেঃ





  • কোনও নেটওয়ার্ক সীমাবদ্ধতা নেই
    যখনই এবং যেখানেই ফাইলগুলি ভাগ করুন!
  • বিশ্বের দ্রুততমব্লুটুথের চেয়ে 200 গুণ দ্রুত, সর্বোচ্চ গতি 20M / s পর্যন্ত যায়।
  • ক্রস প্ল্যাটফর্ম স্থানান্তরিত হচ্ছেফোন এবং কম্পিউটার এবং ট্যাবলেট, অ্যান্ড্রয়েড এবং আইওএস এবং উইন্ডোজ ফোন এবং উইন্ডোজ এক্সপি / 7/8 এর জন্য ক্রস প্ল্যাটফর্ম ভাগ করে নেওয়া।
  • আপনার যা আছে তা স্থানান্তর করুনফটো, ভিডিও, সঙ্গীত, ইনস্টল থাকা অ্যাপ্লিকেশন এবং অন্য কোনও ফাইল।
  • সহজ এবং সহজ পোর্টালে প্রবেশ করে বন্ধুরা একে অপরের কাছে ফাইল স্থানান্তর করতে পারে। ভাগ করে নেওয়া সহজ!
  • পিসিতে সংযুক্ত করুন ফোন এবং পিসির মধ্যে ফাইল স্থানান্তর করুন আপনার ফটো দেখুন এবং কম্পিউটারে সঙ্গীত খেলুন।
  • আপনার উপস্থাপনাটিকে আরও সহজ করে তুলুন, সরাসরি আপনার ফোনের সাথে পিপিটি নিয়ন্ত্রণ করুন 

  • Image result for shareit new apk

    ডাউনলোডঃ


    Image result for shareit new apk
    এতক্ষন তো গেলো ধারণা আর জানা তথ্যসমুহ এখন মূল কাজে আসি।
    Shareit v5.2.12 [ad free] apk free download এখানে ক্লিক করে সরাসরি ডাউনলোড করে ইন্সটল করে ইচ্ছামতো ব্যবহার করুন Advertisement এর ঝামেলা ছাড়া নতুন app টি 


    এতক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোথাও বুঝতে সমস্যা হলে বা ডাউনলোড করতে কোনো সমস্যা হলে অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।আর হ্যা পরবর্তী পোস্ট কি নিয়ে করবো তা জানাতে ভুলবেন না কিন্তু।
    আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে জানিয়ে দিন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন আর আমার জন্য দোয়া করবেন। দেখা হবে পরবর্তী কোনো বিষয় নিয়ে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।


    Image result for thanks for reading


    Comments