Kinemaster pro v4.11.10 (no watermark) free download

Kinemaster pro v4.11.10 (no watermark) apk ডাউনলোড করে নিন ফ্রিতে

আসসালামু আলাইকুম। আমি এস আর সৌরভ । আপনাদেরকে স্বাগতম আমার নতুন ব্লগের প্রথম পোস্টে। কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালই আছি। আজকে যেই জিনিসটা নিয়ে আলোচনা করবো তা হলো kinemaster pro v4.11.10 (no watermark)  কিভাবে ডাউনলোড করবেন। আশা করি পুরোটা সময় সাথেই থাকবেন

Kinemaster

kinemaster সম্পর্কে জানেনা এমন মানুষ খুব কমই আছে। তারপরেও যারা জানেন না তাদের জন্য বলিঃ
kinemaster হলো মোবাইলে ভিডিও এডিট করার জন্য সব থেকে সহজ এবং জনপ্রিয় একটি সফটওয়্যার। যারা ভিডিও এডিট করতে ভালোবাসেন বা ইউটিউব চ্যানেল আছে তাদের জন্য এটি খুবই প্রয়োজনীয়। আবার অনেক সময় দেখা যায় যে পিসি থাকা সত্ত্বেও অনেকে তাতে ভিডিও এডিট করতে পারেনা । আসলে পিসিতে অনেক ঝামেলার মনে হয় তাদের কাছে অথবা লো কনফিগারেশনের কারণে তা করা যায় না। সেজন্যই সবাই kinemaster এর দিকেই আকর্ষিত হয়। কিন্ত সবার একটাই সমস্যা হয় তা হলো watermark. যেকোনো ভিডিও এডিট করার পর সেভ করলে দেখা যায় ভিডিওতে এক সাইডে kinemaster লেখা উঠে থাকে যা ব্যক্তিগত ব্যবহারের জন্য সমস্যা নাহলেও commercially ব্যবহারের ক্ষেত্রে বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়। এই watermark রিমুভ করতে হলে নগদ অর্থ গুনতে হয়। যা সামান্য হলেও ব্যাংক একাউন্ট না থাকা শিক্ষার্থীদের জন্য একটু কষ্টসাধ্য । তাই এসবের ঝামেলা থেকে মুক্তি পেতে আমি আজকে শেয়ার করবো   Kinemaster pro v4.11.10 (no watermark) apk. 




Kinemaster pro apk 

এটিতে নরমাল এপের মতই সকল ফিচার আছে সাথে সব থেকে প্রয়োজনীয় জিনিস হলো এটাতে কোনো watermark নেই। আর তা ডাউনলোড করা যাবে সম্পূর্ন ফ্রি। সাথে আপডেটেড ভার্সন হওয়ায় আশা করি ব্যবহার করে সন্তুষ্ট হবেন।

 প্রোভার্সনটির ফিচারসমূহঃ


  1. New Premium color filters.
  2. Video Split and Support Upto 0.1s.
  3. Video Speed Upto 4x, 8x and 16x.
  4. Unlimited Video Layer.
  5. New Blending Feature.
  6. Export Upto 4K and @60Fps.
  7. New Premium Transitions.
  8. New Premium Overlays.
  9. Video sizes 16:9, 9:16, 1:1
  10. Update Asset Stores.
  11. All Premium Features are Unlocked

ডাউনলোডঃ

এতক্ষন তো গেলো ধারণা আর জানা তথ্যসমুহ এখন মূল কাজে আসি।
Kinemaster pro v4.11.10(no watermark) এখানে ক্লিক করে সরাসরি ডাউনলোড করে ইন্সটল করে ইচ্ছামতো ব্যবহার করুন watermark এর ঝামেলা ছাড়া নতুন app টি ।


এতক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোথাও বুঝতে সমস্যা হলে বা ডাউনলোড করতে কোনো সমস্যা হলে অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।আর হ্যা পরবর্তী পোস্ট কি নিয়ে করবো তা জানাতে ভুলবেন না কিন্তু।
আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে জানিয়ে দিন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন আর আমার জন্য দোয়া করবেন। দেখা হবে পরবর্তী কোনো বিষয় নিয়ে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

Comments

Post a Comment